ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লাকসামে মাদকবহনকারী কিশোরের পলায়ন, কুমিল্লা থেকে আটক 

লাকসামে মাদকবহনকারী কিশোরের পলায়ন, কুমিল্লা থেকে আটক 

কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন থানা হাজত থেকে মাদকবহনকারী রমজান (১৪) নামে এক কিশোরের পলায়নের অভিযোগ পাওয়া গেছে। পলায়নকৃত ওই কিশোরকে রেলওয়ে পুলিশের সহায়তায় কুমিল্লা জংশন সংলগ্ন সিএনজি স্টেশন থেকে পুনরায় আটক করা হয়েছে।

গত বুধবার বিকেলে লাকসাম রেলওয়ে থানায় এ ঘটনা ঘটে। পলায়নকৃত রমজান প্রকাশ আকাশ জেলার ব্রাহ্মণপাড়া থানার রামচন্দ্রপুর গ্রামের শাহ আমের ছেলে।

জানা যায়, ওই দিন বিকেলে চট্টগ্রাম অভিমুখী পাহাড়িকা এক্সপ্রেস লাকসাম রেলওয়ে জংশনের ২ নং প্লাটফরমে যাত্রা বিরতি করেন।

এসময় পুলিশের এএসআই আব্দুল আলীম ও কামরুজ্জামান সন্দেহমুলক রমজান প্রকাশ আকাশকে আটক করে থানায় নিয়ে আসে। তার সাথে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ৮ কেজি গাঁজা উদ্ধার করে।

আটককৃত ওই কিশোর কে থানা হাজতে রাখা হয়। থানা হাজত থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে কিশোর রমজান পালিয়ে যায়। ওই সময় ডিউটি অফিসার এএসআই সুস্মিতা আক্তার ডিউটিরত ছিলেন।

ওই দিন সন্ধ্যায় কুমিল্লা রেলওয়ে জংশন এলাকার সিএনজি স্টেশন থেকে কুমিল্লা রেলওয়ে থানা পুলিশ তাকে আটক করে লাকসাম রেলওয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

কুমিল্লা রেলওয়ে থানা পুলিশের ইনচার্জ মো. মোস্তফা কামাল পালিয়ে যাওয়া মাদক বহনকারী কিশোরকে কুমিল্লা রেলওয়ে জংশন সংলগ্ন সিএনজি স্টেশন থেকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। তবে কোন তথ্য দেয়ার বিষয়ে অস্বীকার করেন।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ডিউটি অফিসার এএসআই সুস্মিতা আক্তার তার অবহেলায় হাজত থেকে মাদক বহনকারী কিশোর পলায়নের অভিযোগ অস্বীকার করে ওসির সাথে কথা বলেন বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ওসি মো. মাসুদ আলম বলেন, চট্টগ্রাম অভিমুখী পাহাড়িকা এক্সপ্রেস থেকে ৮ কেজি গাঁজাসহ একজনকে আটক করার কথা স্বীকার করেন। তবে থানা হাজত থেকে আসামি পালিয়ে যাওয়ার বিষয় অস্বীকার করেন।

লাকসাম,মাদক,পলায়ন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত